জামাইয়ের ছুরিকাঘাতে স্ত্রী, শাশুড়ী নিহত, গুরুত্বর আহত শ্যালক

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১:০৯ অপরাহ্ণ, মে ৩০, ২০২৪

মোঃ আল-আমিন।জয়পুরহাটের আক্কেলপুর উপজেলায় স্বামী স্ত্রীর কলোহের জেরে স্ত্রী, শাশুড়িকে ছুরিকাঘাত করে হত্যার ঘটনা ঘটে। এঘটনায় গুরুত্ব আহতহন শ্যালক। সোমবার দুপুরে উপজেলার হলহলিয়া এলাকায় এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহতরা হলেন শাশুড়ী আলেয়া বেগন (৫২) ও স্ত্রী মিতু আক্তার (৩৪)এসময় গুরুত্ব আহতহন নিরব হোসেন (২০)  ঘটনাটি ঘটিয়েছে বদলাগাছী উপজেলার খাদাইল গ্রামের রুবেল হোসেন(৩৬)।

স্থানীয় ও নিহতের স্বজনে জানান, দীর্ঘদিন ধরে স্বামী স্ত্রীর মধ্যে পারিবারিক কলোহ লেগেই থাকে। আজও দুপুরে কথাকাটা কাটির জের ধরে ঝগড়া চলছিল। এসময় অভিযুক্ত রুবেল উত্তোজিত হয়ে  তার স্ত্রীকে ধারালো ছুরি দিয়ে পেটে আঘাত করে। তার চিৎকার শুনে শাশুড়ী  আলেয়া  বেগম ও  শ্যালক নীরব এগিয়ে আসলে তাদেরকেও ছুরিকাঘাত করে পালিয়ে যায় রুবেল।

পড়ে স্থানীয় লোকজন তাদেরকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে আক্কেলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক শাশুড়িকে মৃত ঘোষণা করে। স্ত্রীর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য দ্রুত বগুড়া শহীদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করলে রাস্তায় তারো মৃত্যু হয় এবং শ্যালক নিরব আক্কেলপুর হাসপাতালে চিকিৎসা নিচ্ছে।

আলেয়া বেগমের বড় ছেলে আমিনুল ইসলাম জানান, আমার বোনের চিৎকার শুনে এসে দেখি তাদের তিনজনকে চাকু দিয়ে আঘাত করা হয়েছে। তাদের স্বামী- স্ত্রীর মধ্যে দীর্ঘদিন থেকে ঝামেলা ছিল। আজ কি কারণে এ ঘটনা ঘটেছে আমার জানা নেই।

এ বিষয়ে আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নয়ন হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থালে এসেছ। অভিযুক্ত রুবেল পলাতক। এঘটনায় আইনি প্রক্রিয়া চলমান।