চাটখিলে জেলার শ্রেষ্ঠ অধ্যক্ষ কে সংবর্ধনা প্রদান

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ৪:৫০ অপরাহ্ণ, জুন ৮, ২০২৪

মোঃ হানিফ।জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৪’এ নোয়াখালী জেলার শ্রেষ্ঠ অধ্যক্ষ (কলেজ) পর্যায়ে নির্বাচিত হওয়ায় চাটখিল উপজেলার সোমপাড়া কলেজের অধ্যক্ষ মো. মহি উদ্দিন কে সংবর্ধনা প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার (০৬ জুন) দুপুরে কলেজ মাঠে সহকারী অধ্যাপক জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর সাবেক ব্যক্তিগত সহকারী ও নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি সোমপাড়া কলেজের গভের্নিং বডির সভাপতি আলহাজ্ব জাহাঙ্গীর আলম।

সভায় বক্তব্য রাখেন সংবেদিত কলেজ অধ্যক্ষ মো. মহিউদ্দিন,  উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. আহসান উল্যা চৌধুরী, চাটখিল প্রেস ক্লাব সভাপতি সিনিয়র সাংবাদিক মো. হাবিবুর রহমান, ইউপি চেয়ারম্যান আবদুল্ল্যাহ খোকন, বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা ভূইয়া, এসো গড়ি উন্নয়ন সংস্থার প্রধান নির্বাহী আবদুল আউয়াল, ১নং সাহাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাজ্জাদ হায়দার সোহেল, সোমপাড়া বাজার পরিচালনা কমিটির সেক্রেটারী গোলাম রহমান মাহবুব, কলেজের গভের্নিং বডির সদস্য মাসুদ আলম, কলেজের সহকারী অধ্যাপক প্রশান্ত কুমার, আরিফুল ইসলাম, প্রদীব কুমার দে সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।
বক্তরা সোমপাড়া কলেজ কে ডিগ্রি কলেজের অনুমোদন সহ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য দাবি জানান। প্রধান অতিথির বক্তব্যে কলেজের সভাপতি আলহাজ্ব জাহাঙ্গীর আলম কলেজটি ডিগ্রি কলেজ হিসেবে অনুমোদন সহ প্রয়োজনীয় সকল ব্যবস্থা সংশ্লিষ্টদের সহযোগিতায় করার আশ্বাস দেন।
সংবর্ধনা সভা শেষে বিকেলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি কলেজের গভের্নিং বডির সভাপতি আলহাজ্ব জাহাঙ্গীর আলম শিক্ষার্থীদের উদ্দেশ্য বলেন, লেখাপড়ার পাশাপাশি মেধা বিকাশ ও সুস্থ বিনোদনের অংশ হিসেবে খেলাধুলা করতে হবে।
কলেজের শিক্ষকদের উদ্দেশ্যে তিনি বলেন, শিক্ষার্থীরা যেন মাদকের দিকে ধাবিত না হয় সেজন্য প্রতিদিন নির্দিষ্ট একটি সময় খেলাধুলা ও সাহিত্য সংস্কৃতি চর্চার সুযোগ সৃষ্টি করতে হবে।