ইসলামি শিক্ষার প্রসারে পবিত্র কুরআন শরীফ বিতরণ করল “আদর্শ কেন্দুয়া”

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ৪:৩৬ অপরাহ্ণ, জুন ২৫, ২০২৪

কোহিনূর আলম।নেত্রকোণার কেন্দুয়া উপজেলায় ইসলামি শিক্ষার প্রসারে পবিত্র কুরআন শরীফ বিতরণ করেছে স্বেচ্ছাসেবী সংগঠন “আদর্শ কেন্দুয়া”।

রবিবার ( ২৩ জুন) সকালে উপজেলার মোজাফরপুর ইউনিয়নের গগডা জামিয়া দারুল কুরআন কওমী মহিলা মাদ্রাসা ও চিরাং ইউনিয়নের গোপালাশ্রমের মীরবাড়ি জামিয়া খাদিজাতুল কুবরা (রাঃ) কওমী মহিলা মাদ্রাসায় পবিত্র কুরআন শরীফ বিতরণ করা হয় । কুরআন শরীফ গুলো যথাক্রমে উক্ত মাদ্রাসার মোহতামিম মাওলানা নূরউদ্দিন ও মাওলানা মুফতী মাসুদুর রহমান, সহকারী শিক্ষক এর নিকট হস্তান্তর করা হয় ।
এসময় উপস্থিত ছিলেন, আদর্শ কেন্দুয়া এর প্রতিষ্ঠাতা সভাপতি ইয়াসির আরাফাত ভূঁইয়া, সহ-সভাপতি হাফেজ মাওলানা আবুল হাসেম আশ্রাফী ও সংগঠন এর পরিচালক মোহাম্মদ সাফায়েত হোসেন ভূঁইয়া প্রমূখ ।
পবিত্র কুরআন বিতরণ সম্পর্কে আদর্শ কেন্দুয়া এর সভাপতি ইয়াসির আরাফাত ভূঁইয়া বলেন, ইসলামি শিক্ষার প্রসারে আমরা দীর্ঘদিন ধরে নূরানী কায়দা, কুরআন শরীফ ইত্যাদি বিতরণ করে আসছি তারই ধারাবাহিকতায় এবার  আমরা পবিত্র কুরআন শরীফ বিতরণ করলাম । ইলমে দ্বীন শিক্ষা করা প্রত্যেক মুসলমান নরনারীর উপর ফরজ । আসহায়,এতিম ও দরিদ্র ছাত্রছাত্রীরা যাতে ইসলামি শিক্ষা অর্জনে উৎসাহিত হয় এজন্য আমরা শিক্ষা উপকরণ বিতরণ কার্যক্রম পরিচালনা করে আসছি । আগামীতে যাতে আমরা আমাদের কার্যক্রম আরও বড় পরিসরে পরিচালনা করতে পারি এজন্য সকলের দোয়া ও সহযোগিতা কামনা করছি ।