কেন্দুয়ায় বিশ্ব মা দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ৩:৩৪ অপরাহ্ণ, মে ১৩, ২০২৪

কোহিনূর আলম।”শেখ হাসিনার বারতা নারী পুরুষ সমতা ” শ্লোগানে নেত্রকোণার কেন্দুয়া উপজেলায় ১২ মে বিশ্ব মা দিবস ২০২৪ উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে ।

রবিবার (১২ মে) বিকালে উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের আয়োজনে পরিষদ মিলনায়তনে এ আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয় ।

উপজেলা নির্বাহী অফিসার ইমদাদুল হক তালুকদারের সভাপতিত্বে ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রহিমা আক্তারের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা কৃষিবিদ ও কৃষিকর্মকর্তা শারমিন সুলতানা, উপজেলা তথ্য কর্মকর্তা অনামিকা আক্তার, নারী নেত্রী কল্যাণী হাসান এবং কবি, ছড়াকার ও সাংবাদিক জীবন রহমান প্রমুখ ।

সভাপতির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার ইমদাদুল হক তালুকদার ছাত্রছাত্রীদের উদ্দেশ্য বলেন, জীবনের প্রত্যেকটি কাজকে অর্থের মাপকাঠিতে না মেপে আর্ট হিসেবে নিতে হবে এবং বাস্তব জীবনে মাকে ভালোবাসতে হবে । কেননা আমাদের প্রতিটি কাজে মায়ের ভূমিকা অনন্য ।

আলোচনা শেষে প্রিয়ো মাকে নিয়ে ছড়া, কবিতা, গল্প ও গান পরিবেশন করা হয় ।

এ সময় উপস্থিত ছিলেন, কন্ঠ শিল্পী সুশেন রায়, কবি দীপান্বিতা খানম, সাংবাদিক সমরেন্দ্র বিশ্বশর্মা, সাংবাদিক মোঃ আবুল কাশেম, অভিভাবক (মা) ও ছাত্রছাত্রীবৃন্দ (সন্তান-সন্ততি) ।