অর্থাভাবে ব্লাড ক্যান্সার আক্রান্ত সজিবের জীবন প্রদীপ নিভে যাচ্ছে

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১২:৩৪ অপরাহ্ণ, জুন ২, ২০২৪

আবু হোসেন।নীলফামারী ডিমলা উপজেলা সদরের বাবুরহাট হাজ্বিপাড়া ভ’মিহীন অসহায় দিন মজুর রেজাউল করিম ও শাহানাজ পারভিনের ছেলে সজিব ইসলাম (২০) দির্ঘদিন যাবত ব্লাড ক্যান্সার দুরারোগ্য রোগে ভুগছেন। অর্থাভাবে গরিব অসহায় পিতা মাতার পক্ষে চিকিৎসা করাতে না পারায় নিভে যাচ্ছে সজিবের জীবন প্রদীপ।

দিনদিন তার অবস্থার অবনতি হলে পিতা দিন মজুর রেজাউল করিম তার সহায় সম্বল বলতে একটি ভ্যানগাড়ি বিক্রয় করে প্রথমে ডিমলা সরকারী হাসপাতালে ও পরে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান। সেখানে হেমাটোলজি ও রক্ত বিশেষজ্ঞ বিভাগীয় প্রধান অধ্যাপক ডাঃ এ,কে,এম কামরুজ্জানের তত্বাবধানে ছিলেন। বর্তমানে অর্থাভাবে চিকিৎসা খরচ বহন করতে না পারায় ব্লাড ক্যান্সার আক্রান্ত সজিবকে নিজ বাড়ীতে নিয়ে আসেন। বিশেষজ্ঞ ডাঃ বলেছেন সজিবকে বাঁচাতে জরুরী ভিত্তিতে উন্নত চিকিৎসার জন্য ভারতে নিতে হবে। এবং চিকিৎসা ব্যয় হবে ১০ লক্ষ টাকা। গরীব দিন মজুর পিতা মাতার পক্ষে চিকিৎসা খরচ বহন করা মোটেও সম্ভব নয়।

সজিবকে বাচাঁতে চিকিৎসার জন্য তার পিতা মাতা দেশের বৃত্তবানদের কাছে সাহায্যের আবেদন করেছেন। বর্তমানে সজিব অর্থাভাবে চিকিৎসা করাতে না পারায় বাড়িতেই রয়েছেন। এবং দিনদিন সজিবের অবস্থার অবনতি হচ্ছে। সজিবের চিকিৎসার জন্য সাহায্য পাঠানোর বিকাশ
নাম্বার-০১৯৪১৪১৮৫৮৩।